সাব্বির, মিরাজ কি শ্রীলংকার বিপক্ষে ওপেন করবেন?

 

সাব্বির, মিরাজ কি শ্রীলংকার বিপক্ষে ওপেন করবেন?

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট আজ দুবাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ডু অর ডাই ম্যাচে ওপেনার হিসেবে সাব্বির রহমান এবং মেহেদী হাসান মিরাজকে পাঠানোর কথা ভাবছে, যাদের মধ্যে কেউই আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে ছিলেন না।

বোর্ডের ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে যে আফগানিস্তানের কাছে সাত উইকেটের পরাজয়ে আনামুল হক বিজয় এবং মোহাম্মদ নাইম শেখের খারাপ পারফরম্যান্সের কারণে সাব্বির ও মিরাজ ওপেনার হিসেবে থাকতে পারেন।

খেলার প্রাক্কালে গতকালের সংবাদ সম্মেলনে দলের পরিচালক খালেদ মাহমুদও আফগানিস্তানের খেলায় ব্যাটসম্যানদের দেখানো উদ্দেশ্যের অভাব নিয়ে অসন্তুষ্ট ছিলেন।

সাব্বির, মিরাজ কি শ্রীলংকার বিপক্ষে ওপেন করবেন?


"টপ অর্ডারে, আমাদের সবচেয়ে বড় সমস্যা হল আমাদের ওপেনিং জুটি কোনোভাবেই ক্লিক করছে না। আমরা অনেক জুটি চেষ্টা করেছি। হয়তো আমরা এই টুর্নামেন্টে লিটন দাসকে অনেক মিস করছি। কিন্তু আমরা এটা নিয়ে কিছুই করতে পারছি না। ইনজুরির কারণে এই টুর্নামেন্টে অনেক খেলোয়াড় পাচ্ছেন না। আমি আশা করছি যে যারা উদ্বোধনী স্লটে ব্যাট করবে তারা তাদের পরিকল্পনা অনুযায়ী ব্যাট করবে। আপনি প্রথম ডেলিভারিতে আঘাত করার চেষ্টা করে আউট হতে পারেন, কিন্তু যখন আমরা তা দেখতে পাই না। অভিপ্রায়, এটা আমাদের খুব কষ্ট দেয়। আমি সেই অভিপ্রায় দেখতে চাই এবং আমি চাই সেই মানসিকতা সৎ হোক,” মাহমুদ গতকাল বলেছেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url