পাকিস্তানের মধুর প্রতিশোধ

pakistan win against india in asia cup 2022

প্রচুর টি-টোয়েন্টি রশদপূর্ণ একটি ম্যাচে, যে দিনটি ছিল মোহাম্মদ রিজওয়ান এবং মোহাম্মদ নওয়াজের যারা ভারতে বিপক্ষে পাকিস্তানকে একটি অবিস্মরণীয় জয় উপহার দেয়। 

পাকিস্তানের পেসারদের আক্রমণ নিয়ে রীতিমতো খেলা শুরু করেন ভারতের ওপেনাররা। রোহিত শর্মা এবং কেএল রাহুল এর সামনে একসময় অসহায় মনে হচ্ছিলো শক্তিশালী পাকিস্তানী বোলিং কে । হারিস রউফ ২৮ রানে রোহিতকে আউট করার আগে ভারত এক উইকেটে ৫৪ রান করে এবং শাদাব খান শীঘ্রই একই স্কোরের জন্য কেএল রাহুলকে আউট করলে পাকিস্তান শিবিরে সাময়িক স্বস্তি নেমে আসে। 

পরবর্তীতে বিরাট কোহলি এসে ভারতকে প্রতি ওভারে ১০ এর কাছাকাছি স্কোর রাখতে নিজের ব্যাটিং নৈপুণ্য দেখাতে শুরু করে কিন্তু পাকিস্তান নওয়াজ এবং শাদাব খানের বোলিং নৈপুণ্যে পাকিস্তান রানের লাগাম অনেকটা নিয়ন্ত্রণে রাখতে সমর্থ হয়।  মোহাম্মদ হাসনাইন যখন হার্দিক পান্ডিয়াকে আউট করে ফেরত পাঠান, তখন ভারত  এর স্কোর ১৫ ওভারে ৫ উইকেটে ১৩৫ রান। কোহলির ৪৪ বলে ৬০ রানের উপর ভরকরে ভারত সাত উইকেটে ১৮১ রান করতে সমর্থ হয়। 

pakistan win against india in asia cup 2022


উত্তরে মোহাম্মদ রিজওয়ান আর মোহাম্মদ নওয়াজের অসাধারণ ব্যাটিং এ ১ বল বাকি থাকতে জয়ের বন্দরে পোঁছে যায় পাকিস্তান। এই ম্যাচেও   নিজের ব্যাটিং কৌশল দেখেতে ব্যর্থ হন  বাবর আজম। পাকিস্তান অধিনায়ক রবি বিষ্ণোই এর বলে রোহিত শর্মার হাতে ক্যাচ দিয়ে ড্রেসিং রুমে ফিরে যাই। রিজওয়ান-নওয়াজ জুটি তৃতীয় উইকেটে ৭৩ রানের জুটি গড়েন, রান রেট ৭.৪৪ থেকে ৯-এ তুলে নিয়েছিলেন। রিজওয়ান ব্যথার মধ্য দিয়ে খেলেন কিন্তু নওয়াজ ২০ বলে ৪২ রান করে বিদায় নেওয়ার পরে, রিজওয়ান ডিপ মিড অফে ৫১ বলে ৭১ রান করে ক্যাচ আউট হন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url