মানসিক চাপ ধরে রাখা শিখতে হবে পেস বোলারদের

 

sports news bd

বাংলাদেশের পেসার হাসান মাহমুদ উল্লেখ করেছেন যে আগামী মাসে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় পেসারদের সংকট পরিস্থিতিতে বিভ্রান্ত না হওয়া গুরুত্বপূর্ণ।

শনিবার মিরপুরে একটি প্রশিক্ষণ সেশনের পর মাহমুদ মিডিয়াকে বলেন, "আমি মনে করি আমরা যখনই চাপের পরিস্থিতিতে আতঙ্কিত হই এবং আমাদের দক্ষতা বাস্তবায়ন করতে ভুলে যাই।

অস্ট্রেলিয়ার পরিস্থিতি পেস -বান্ধব হওয়ার প্রত্যাশিত।  হাসান, যিনি টাইগারদের ১৫ সদস্যের বিশ্বকাপ দলে পাঁচজন পেসারের  একজন, এই  ইভেন্টে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে আশা করা হচ্ছে।

বাংলাদেশের পেসাররা ইদানীং, বিশেষ করে খেলার সংক্ষিপ্ততম ফরম্যাটে চাপের পরিস্থিতিতে প্রায়ই তাদের ছন্দ হারিয়ে ফেলেন। এটি এশিয়া কাপের সময়ও স্পষ্ট ছিল, যেখানে টাইগাররা একটিও জয় নিশ্চিত করতে পারেনি।

মাহমুদের মতে, বেসিকগুলো ঠিকঠাক করলে চাপের মধ্যেও পেসাররা তাদের মানসিকতা ধরে রাখতে পারে।

মাহমুদ যোগ করেন, "আমি মনে করি আমাদের ধারাবাহিক থাকতে হবে এবং মৌলিক বিষয়গুলো সঠিকভাবে করতে হবে। এছাড়াও, খেলার যেকোনো পরিস্থিতিতে আমাদের  পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে। আমাদের এটি শিখতে হবে," যোগ করেছেন মাহমুদ।

জুলাই-আগস্টে জিম্বাবুয়ে সফরে বল হাতে দুর্দান্ত ছিলেন ২২ বছর বয়সী এই পেসার। তবে গোড়ালির ইনজুরির কারণে এশিয়া কাপ মিস করেছেন এই তরুণ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url