পাকিস্তানে ইংল্যান্ডকে নেতৃত্ব দিতে পেরে 'গর্বিত' মঈন আলি

 

sports news bd

অলরাউন্ডার মঈন আলি রবিবার বলেছেন যে পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ডের অধিনায়কত্ব করা - যেখানে তার পরিবারের শিকড় রয়েছে - একটি "বিশাল এবং গর্বের মুহূর্ত"।

ইংল্যান্ড ১৭ বছরের মধ্যে তাদের প্রথম পাকিস্তান সফরে, এবং সাতটি টি-টোয়েন্টি খেলবে। মঙ্গলবার করাচিতে হবে প্রথম টি-টোয়েন্টি।

বার্মিংহামে জন্মগ্রহণকারী আলি এর আগে টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের অধিনায়কত্ব করেছেন তবে বলেছেন এই সফরে দলের নেতৃত্ব দেওয়া বিশেষ ছিল।

আলি সাংবাদিকদের বলেছেন, "অবশ্যই আমার শিকড় এখান থেকে এবং এত বড় সিরিজে ইংল্যান্ডকে নেতৃত্ব দেওয়া, একটি ঐতিহাসিক সিরিজ একটি বিশাল এবং গর্বের মুহূর্ত।"

"আমার মা এবং বাবা, আমার বন্ধুরা এবং আমার পরিবার এবং সম্প্রদায় এবং আমি মনে করি যে আমি প্রতিনিধিত্ব করি তারা সবাই আমার জন্য খুশি," তিনি যোগ করেছেন।

"যে কোনো জায়গায় এবং যেকোনো খেলায় ইংল্যান্ডের হয়ে নেতৃত্ব দেওয়া এবং খেলা একটি বিশাল সম্মান।"

আলীর দাদা পাকিস্তান-শাসিত কাশ্মীরের মিরপুর থেকে ছিলেন এবং সেখানে তিনি তার শৈশবের কিছু বছর কাটিয়েছেন।

গত মাসে দ্য হান্ড্রেড টুর্নামেন্টে চোট পেয়ে বাটলার পাকিস্তান সিরিজ পুরোপুরি মিস করবেন বলে আশঙ্কা রয়েছে।

আলি বলেছেন, "আমি নিশ্চিত নই (বাটলার কখন খেলবেন), তিনি একটু বেশি সতর্ক এবং হয়তো সফরের শেষের দিকে তিনি একটি বা দুটি ম্যাচ খেলবেন তবে এটি তার উন্নতির উপর নির্ভর করবে," আলি বলেছেন।

"আমরা তাকে বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট করতে চাই তাই আমরা কোনো ঝুঁকি নেব না।"

ইংল্যান্ডও লিয়াম লিভিংস্টোন এবং ক্রিস জর্ডান ছাড়াই রয়েছে কারণ তারা যথাক্রমে গোড়ালি এবং আঙুলের চোট থেকে সেরে উঠেছে।

অস্ট্রেলিয়ায় আগামী মাসে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিশ্রাম দেওয়া হয়েছে টেস্ট অধিনায়ক বেন স্টোকসকে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url