মেসি পাস দেননি বলে আক্ষেপ নেই তাঁর



দারুণ ছন্দে আছে পিএসজি। মেসি-নেইমার জুটির জাদুতে গতকাল লিগ ওয়ানের ম্যাচে ব্রেস্তকে ১-০ গোলে হারিয়েছে প্যারিসের দলটি। ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষেই আছে তারা। জয়ের ধারা অব্যাহত থাকলেও ছোটখাটো সমস্যা যেন লেগেই আছে পিএসজিতে।

শুরুটা হয়েছিল মৌসুমের প্রথম দিকে এমবাপ্পে-নেইমারের পেনাল্টি–সংক্রান্ত বিরোধ নিয়ে। কে পেনাল্টি নেবেন, তা নিয়ে মাঠেই প্রকাশ্যে বিরোধে জড়ান পিএসজির দুই তারকা। সেই সমস্যা মিটিয়ে অবশ্য পরের ম্যাচগুলোয় দারুণভাবে জ্বলে ওঠেন দুজনই। প্রায় প্রতি ম্যাচেই গোল পাচ্ছেন তাঁরা। পেনাল্টি-সমস্যা সমাধান হয়ে যাওয়ার পর এবার কি পাস-সমস্যা এসে হাজির হয়েছে প্যারিসে?



ব্রেস্তের বিপক্ষে ম্যাচের পর কথা উঠেছে লিওনেল মেসি কাকে পাস দিচ্ছেন, আর কাকে পাস দিচ্ছে না, তা নিয়ে। ব্রেস্তের বিপক্ষে গতকালের ম্যাচে মেসির কাছে পাস চেয়েও পাননি—এমন কথাই বলেছেন পিএসজির রাইটব্যাক আশরাফ হাকিমি। তবে এ নিয়ে আক্ষেপ নেই বলেও জানিয়েছেন মরোক্কান তারকা। দল জিতেছে এতেই তিনি খুশি।

এ মৌসুমে বল পায়ে দারুণ ছন্দে আছেন ‘এমএনএম’ত্রয়ী। প্রতি ম্যাচেই কেউ না কেউ জ্বলে উঠে পিএসজিকে এগিয়ে নিচ্ছেন। গতকাল যেমন মেসির দারুণ এক অ্যাসিস্টে লক্ষ্যভেদ করেছেন নেইমার।

ম্যাচ শেষে হাকিমি মেসির কাছ থেকে পাস না পাওয়া নিয়ে বলেন, ‘যখন আমি পাস দেওয়ার জন্য তাকে ডাকাডাকি করেছি, লিও আমাকে পাস দেয়নি। এর কারণ, সে অন্য একজনকে দেখেছে, যাকে সে পাস দিতে পারে।’

এরপর হাকিমি যোগ করেন, ‘এটা কোনো সমস্যা নয়। এভাবেই সে আজকে পাসটি নেইমারকে দিয়েছে এবং আমরা ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছি।’

হাকিমি যতই সমস্যা না থাকার কথা বলুক, ফুটবল বিশ্লেষকেরাও আশঙ্কা করছেন সামনের দিনগুলোয় পিএসজিকে বড় ধরনের সমস্যায় ফেলতে পারে দলের ফরোয়ার্ডদের সমন্বয়হীনতা!

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url