বাংলাদেশ দলের সাথে দারুন সময় কাটাচ্ছেন শ্রীধরন শ্রীরামও

 

sports news bd
খেলার খবর:  ছবি - ইন্টারনেট

বাংলাদেশের নবনিযুক্ত কারিগরি পরামর্শক শ্রীধরন শ্রীরামও এশিয়া কাপের জন্য দলের দায়িত্ব গ্রহণ করেছেন। প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টি পরিকল্পনা থেকে বাদ দেওয়া হয়েছে এবং বিসিবি কর্তৃক ওয়ানডে ও টেস্টে ফোকাস করার নির্দেশ দেওয়া হয়েছে। নতুন কোচ বলেছেন যে তার সবচেয়ে বড় শক্তি হবে তিনি সবকিছু নতুন করে শুরু করবেন এবং টি-টোয়েন্টিতে বাংলাদেশের খারাপ পারফরম্যান্স এবং খেলার দিনগুলি থেকে নিজে অনেক কিছু শিক্ষা নিয়ে দলকে সেই ভাবে তৈরী করবেন। 

শ্রীরামকে জিজ্ঞাসা করা হয়েছিল কীভাবে তার দশ হাজার ঘরোয়া রান তাকে একজন ভালোমানের কোচ হতে সাহায্য করতে পারে? তিনি  বেশ সোজাসাপ্টা ইঙ্গিত দিয়েছিলেন যে তার খেলার ক্যারিয়ার এখন গুরুত্বপূর্ণ নয়। তিনি উল্লেখ করেছেন যে বিভিন্ন সংস্কৃতিতে কাজ করার তার জ্ঞান তাকে সাহায্য করতে পারে।

"আমি শুধু ভুলে গেছি যে আমি একজন খেলোয়াড় ছিলাম এবং আপনি কত রান করেছেন তা বিবেচ্য নয় কারণ দিনের শেষে আমি এখানে অন্য লোকেদের সাহায্য করতে এসেছি এবং এটাই আমার সবচেয়ে বড় শক্তি এবং আমি লাগেজ বহন করি না। আমার খেলার দিনগুলি, আমার হতাশা এবং কোচিংয়ে আমার অতীত। অন্যদের চোখ আলাদা এবং বিভিন্ন সংস্কৃতির সাথে কাজ করার আমার অভিজ্ঞতা যেমন আইপিএলে কাজ করা, ভারতীয় ছেলেদের সাথে কাজ করা এবং অসি সেট আপের সাথে কাজ করা এবং তাই আমি মনে করি আমার মধ্যে পূর্ব এবং পশ্চিমের একটি ভাল মিশ্রণ রয়েছে,” শ্রীরাম বলেছিলেন।

"বাংলাদেশের মতো সংস্কৃতিতে এসে আমি লালন-পালন বুঝতে পারি এবং তারা যেভাবে খেলার দিকে এগিয়ে যায় তা আমি বুঝতে পারি এবং একই সাথে আমি সেই পেশাদারিত্ব এবং প্রত্যাশাগুলি আনতে পারি এবং একজন পেশাদারের কাছ থেকে এই স্তরে কী প্রয়োজন তা আমি সত্যিই স্পষ্টভাবে সেট করতে পারি।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url