সাকিবের মতো কেউ দলকে নেতৃত্ব দিলে বড় পার্থক্য হয়

Sports news bd
ছবিঃ ইন্টারনেট 


 আজ  এশিয়া কাপের প্রথম ম্যাচে বাংলাদেশ আফগানিস্তানের মুখোমুখি হবে কিন্তু অধিনায়ক সাকিব আল হাসান বাংলাদেশের সংবাদ সম্মেলনে উপস্থিত না থাকলেও আফগানিস্তানের প্রেস ইভেন্টে অলরাউন্ডার রাশিদ খান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ এখন পর্যন্ত আফগানিস্তানের বিরুদ্ধে নয়টি টি-টোয়েন্টি খেলেছে, তিনটিতে জিতেছে এবং পাঁচটিতে হেরেছে যখন 2019 সালে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের সময় একটি পরিত্যক্ত ফাইনাল ছিল যেখানে দুটি দল মিরপুরে ট্রফি ভাগ করে নিয়েছে। দুই দলের মধ্যে শেষ সিরিজটিও ড্র হয়েছে।

আফগান অধিনায়ক এই মুহুর্তে বেঁচে থাকতে পেরে খুশি এবং খেলার আগে ফলাফল নিয়ে খুব বেশি অনুসন্ধান করেননি।

"আমি মনে করি আমরা সবাই ভালোভাবে প্রস্তুতি নিয়েছি এবং শ্রীলঙ্কার বিপক্ষে ভালো খেলা করেছি কিন্তু সেটা গতকালের আগের দিন চলে গেছে। আগামীকাল একটি নতুন খেলা এবং আমরা সবসময় প্রতিটি ম্যাচের জন্য পরিকল্পনা করি এবং আমরা অতীতে কী ঘটেছে এবং কী ঘটেছে তা নিয়ে ভাবি না। ভবিষ্যৎ। আমরা শুধু একবারে একটি খেলা নিয়ে শতভাগ দেওয়ার কথা ভাবি এবং এটাই আমরা করতে পারি।

রশিদ আজ বলেছেন, "এটি কেবল কঠোর পরিশ্রম এবং প্রস্তুতি যা আমাদের হাতে রয়েছে এবং হ্যাঁ অন্যান্য দলগুলি আমাদের হালকাভাবে নিচ্ছে এমন কিছু যা আমরা পরিচালনা করতে পারি না এবং আমরা যা করতে পারি তা হল এখানে আমাদের দক্ষতা প্রকাশ করা," রশিদ আজ বলেছেন।

"আজ  শারজাহতে একটি ভিন্ন অবস্থা হবে এবং হ্যাঁ, সাকিব এখন অধিনায়ক এবং দলের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় এবং অবশ্যই এটি সত্যিই সাহায্য করে কারণ তার মতো কেউ দলকে নেতৃত্ব দিচ্ছেন একটি বিশাল পার্থক্য তৈরি করছে

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url