বুধবার , অক্টোবর 18 2017
বাংলাদেশ

যুব হকির ফাইনালে হেরেগেলো বাংলাদেশ

শুরু থেকেই আক্রমণাত্মক খেলেছে দুই পক্ষই। শেষের দিকে ৪-৪ ব্যবধানে ড্র হলে প্যানেলটি শুটের দিকেই যাচ্ছিল ম্যাচ। কিন্তু শেষ বাঁশি দেওয়ার ৩ সেকেন্ড আগে সফরকারীরা পঞ্চম গোল করলে হারার অতৃপ্ত স্বাদ নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

খেলার শুরু থেকেই গোল উৎসবটা ছিল চোখে লাগার মতই। ২০ তম মিনিটে প্রথম গোল আসে অধিনায়ক রোমান সরকারের কাছ থেকে। তার পরপরেই শিবার আনন্দ গোল করে ভারতকে সমতায় ফেরান। ৩৪ তম মিনিটে মহসিনের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে থাকে প্রথমার্ধ শেষ করে বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধে ভারত নেমেই অপ্রত্যাশিত গোল করে ভারতকে ২-২ সমতায় ফেরান হাদিক সিং এবং কনজেংবামসিংয়ের গোলে স্কোরলাইন দাঁড়ায় ৩-২।

খেলার ৬০তম মিনিটে আশরাফুলের পেনাল্টি কর্নার থেকে আবারো সমতায় ফিরে বাংলাদেশ। তার ২ মিনিট পরেই কনজেংবামসিংয়ের গোলে ৪-৩ সমতায় এগিয়ে যায় ভারত।

কিন্তু এখনও খেলার অনেক নাটক বাকি ছিল। কারন তার পরপরেই মাহবুব হোসেনের গোলে ৪-৪ ব্যবধানে সমতায় ফিরে স্বাগতিকরা। বাকি সময়টা ছিল বাংলাদেশের জন্য অপ্রত্যাশিত। ঠিক খেলার সমাপ্তির ৩ সেকেন্ড আগে আবারো বাংলাদেশের গোল কিপার পরাস্ত হলে ৫-৪ ব্যবধানে হারিয়ে বেক্সিমকো এশিয়া কাপ যুব হকির বাছাই পর্বের চ্যাম্পিয়ন হয় ভারত।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × 3 =