হকিতে চ্যাম্পিয়ন বিকেএসপি

জাতীয় যুব হকিতে চ্যাম্পিয়ন বিকেএসপি।

অগ্রনি ব্যাংক জাতী যুব হকি প্রতিযোগিতায় ঢাকা জেলাকে ৬-০ গোলে বিশাল ব্যধানে হারিয়ে ২৫ তম আসরের শিরোপা জিতেছে বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠান(বিকেএসপি)। বিকেএসপির পক্ষে দুটি গোল করেন আরশাদ হোসেন।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রথম থেকেই ঢাকা জেলাকে চাপে রেখেছিল বিকেএসপির খেলোয়াড়রা। আরশাদ হোসেনের জোড়া গোল ছাড়াও একটি করে গোল করে রাজু আহমেদ, মাহবুব হোসেন, ফজলে হোসেন রাব্বি ও মহসিন। এর আগে একই মাঠে তৃতীয় স্থান নির্ধারণী খেলায় দিনাজপুর জেলাকে ৩-১ গোলে হারিয়েছে রাজশাহী জেলা।

চ্যাম্পিয়ন দল হিসেবে বিকেএসপি একটি ট্রফির পাশাপাশি ত্রিশ হাজার টাকার প্রাইজমানি পায়। রানার্সআপ দল ঢাকা জেলা পায় একটি ট্রফি ও ২০ হাজার টাকার প্রাইজমানি। এই প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বিকেএসপির আশরাফুল ইসলাম। তিনি পান একটি ক্রেস্ট ও দশ হাজার টাকার আর্থিক পুরস্কার।

আর প্রতিযোগিতার সেরা গোলদাতা হিসাবে নির্বাচিত হন ঢাকা জেলার দ্বীন ইসলাম ইমন। তিনি একটি ক্রেস্ট ও দশ হাজার টাকার আর্থিক পুরস্কার পান।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকেএসপির মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলীম মুর্তজা খান ও অগ্রণী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কাজী সানাউল হক। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাগন।

Check Also

সফরকারী বাংলাদেশ

এএইচ কাপে জয়ের ধারা অব্যাহত রেখেছে সফরকারী বাংলাদেশ

গত সোমবার এএইচ কাপে হংকংয়ের কিংস পার্ক স্টেডিয়ামে শক্তিশালী দল চিনা তাইপেকে হারিয়ে টানা দ্বিতীয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − 15 =