বৃহস্পতিবার , মার্চ 30 2017
জাতীয় হকি

জাতীয় হকিতে চ্যাম্পিয়ন ফরিদপুর।

গোল্ডকাপ জাতীয় হকিতে বাংলাদেশ নৌবাহিনীকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জয় করেছে ফরিদপুর জেলা। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ফরিদপুরের পক্ষে প্রশান্ত কুমার সরকার ও পুস্কর ক্ষিসা মিমো একটি করে গোল করেন। আর নৌবাহিনীর পক্ষে এক মাত্র গোলটি করে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা মইনুল ইসলাম কৌশিক।

তৃতীয় স্থান নির্ধারনী খেলায় ঢাকা জেলাকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে জয় তুলে নিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। সেনাবাহিনীর হয়ে একটি করে গোল করেন মিলন হোসেন ও সিরাজুল ইসলাম। ঢাকা জেলার হয়ে একমাত্র গোলটি করে অজিত কুমার।

খেলা শেষে চ্যাম্পিয়ন দল ফরিদপুরকে ৫০ হাজার টাকা ও রানার্সআপ দল বাংলাদেশ নৌবাহিনীকে ৩০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়। এছাড়াও টুর্নামেন্টের সর্ববচ্চ গোল দাতা মইনুল ইসলাম কৌশিক ও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ফরিদপুরের পুস্কর ক্ষিসা মিমো পায় ১৫ হাজার টাকা করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুর রহমান, বাংলাদেশ হকি ফেডারেশনের সহসভাপতি আব্দুস সাত্তার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী মিনুজ্জামান পিলা এবং টুর্নামেন্ট কমিটির সম্পাদক জাফরুল আহসান বাবুল।

Check Also

সফরকারী বাংলাদেশ

এএইচ কাপে জয়ের ধারা অব্যাহত রেখেছে সফরকারী বাংলাদেশ

গত সোমবার এএইচ কাপে হংকংয়ের কিংস পার্ক স্টেডিয়ামে শক্তিশালী দল চিনা তাইপেকে হারিয়ে টানা দ্বিতীয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × two =