রবিবার , জানুয়ারী 22 2017
সাব্বির-শেহজাদ

সাব্বিরের জরিমানা এবং নিষিদ্ধ হলেন শেহজাদ

গত সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রাজশাহী কিংস ও রংপুর রাইডার্সের ম্যাচে সাব্বির রহমানকে ব্যাট দিয়ে খোঁচা দেওয়ায় রংপুর রাইডার্সের আফগান ওপেনার মোহাম্মদ শেহজাদকে এক ম্যাচ নিষিদ্ধ এবং রাজশাহী কিংসের সাব্বির রহমান ও রাইডার্সের অধিনায়ক লিয়াম ডসনকে জরিমানা করেছে ম্যাচ রেফারি।

সাব্বির রহমানকে ম্যাচ ফির ১৫% এবং আম্পায়ারের সিন্ধান্তে অসন্তোষ প্রকাশ করায় রাইডার্সের অধিনায়ক লিয়াম ডসনকে ম্যাচ ফির ৩০% জরিমানা করা হয়েছে।

সাব্বির-শেহজাদের দ্বন্দ্ব শুরু হয় খেলার শুরু থেকেই। সাব্বির ব্যাটিংয়ে যাবার সময় পেছন থেকে কিছু একটা বলেছিল, শেহজাদ। তার জবাবে সাব্বিরও কিছু একটা বলে। এ দৃশ্য রিপ্লেতে দেখা যায়।

ম্যাচের দ্বিতীয় ইনিংসেও একই দৃশ্য লক্ষ করা যায়। মোহাম্মদ সামির বলে ক্যাচ দিয়ে শেহজাদ সাঁজ ঘরে যখন ফিরছিলেন, ঠিক তখন সাব্বির উদযাপনের জন্য ছুটছিলেন সে সময় শেহজাদ সাব্বিরের হাতে খোঁচা মারে। এ দৃশ্যও টিভি রিপ্লেতে দেখা যায়। সে সময় হাত ধরে বসে পড়েন সাব্বির।

আর আম্পায়ারের ভুল সিদ্ধান্তকে মেনে নিতে পারেন নি অধিনায়ক লিয়াম ডসন। ব্যাটে লাগার পরেও তিনি এলবিডব্লিউর শিকার হয়েছিলেন।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen + three =