শনিবার , জানুয়ারী 21 2017
ম্যাশের কণ্ঠে জয়ের গল্প

ম্যাশের কণ্ঠে জয়ের গল্প

গত রবিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয়ে ক্রিকেট স্টেডিয়ামে ইংল্যান্ড সিরিজের দ্বিতীয় ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ২৩৮ রান করে বাংলাদেশ। ২৩৯ রানের টার্গেটে খেলতে নেমে ইংল্যান্ড সবকয়টি উইকেট হারিয়ে ২০৪ রান সংগ্রহ করলে, ৩৪ রানে দুর্দান্ত জয় পায় স্বাগতিকরা। তাই খেলা শেষে সংবাদ সম্মেলনে জয়ের গল্প শুনালেন ম্যাশ।

গত ম্যাচ হারের পর আমারা ভেঙ্গে পরেছিলাম। হারের পর রাত ৩ টা পর্যন্ত সিনিয়র ক্রিকেটারদের সাথে আমার রুমে আড্ডা দিয়েছি। চেষ্টা করেছি গল্প করে হারের দুঃখটা ভুলে থাকার। কিন্তু পারিনি। আমাদের সামনে আরও ২ টি ম্যাচ ছিল। কিন্তু তারপরেও মেনে নিতে পারছিলাম না। আমাদের সামনে বারবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে হেরে জাবার বিষয়টা উঠে আসছিল।

দুটি ম্যাচ তুলনা করলে, আমাদের কাছে ভারতের ম্যাচের চেয়ে এই সিরিজের প্রথম ম্যাচটি বেশি সহজ ছিল। কারন ৬ উইকেট হাতে নিয়ে করতে হত মাত্র ৩৯ রান এবং ক্রিজে ছিল দুই জন সফল ব্যাটসম্যান।  সব মিলে স্বল্প রানের পুজি নিয়ে ঘুরে দাড়াতে পেরে ভালো লাগছে। কথা গুলো খুব সাবলিল ভাবে বলছিলেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি।

অপরদিকে নাসির ও তাসকিন সম্পর্কে ম্যাশ বলেন,

নাসির অনেক ভালো ব্যাটিং করেছে। শেষ পর্যন্ত খেলেছে। ও আজকের খেলায় ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং সবদিক দিয়েই ছিল সম্পূর্ণ পেশাদার। এতে কোন সন্দেহ নাই।

আর তাসকিন অসাধারণ বোলিং করেছে। তার শেষের ৩/৪ টা ওভারে উইকেট না আসলে আমরা জিততে পারতাম না।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen + eleven =