বৃহস্পতিবার , ডিসেম্বর 22 2016
মেসি-জোয়ানা

মেসি কি সত্যি জোয়ানার সঙ্গে রাত কাটিয়েছিল?

প্রত্যেক আইকন খেলোয়াড়দের নারী সঙ্গ থাকে। আর এই নারী সঙ্গ না থাকাটাই অস্বাভাবিক। তাই আইকন ফুটবলার মেসির ক্ষেত্রেও তা ব্যতিক্রম হবার কথা নয়। এই নারী সঙ্গের জন্যই আইকন ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোকে ডাকা হয় লাভার বয় হিসেবে। সেই তুলনায় মেসির কথা বলতে গেলে তা অতি নগণ্য।

সেই সুত্র ধরে মেসির জীবনে আন্তোনেলা আসার আগেই আর্জেন্টাইন মডেল জোয়ানা আসে। পেরুর টিভি চ্যানেলের রিয়ালিটি শো ‘দ্য ভ্যালু অব ট্রুথে এমনটাই মন্তব্য করেছেন জোয়ানা। তার ভাষ্য মতে,

“আন্তোনেলা আসার আগে মেসির জীবনে আমি প্রথম এসেছিলাম। এটা অনেক দিন আগের কথা। সে সময় তার সাথে আমার শারীরিক সম্পর্ক হয়েছিলো। সে ছোট থাকলেও সবকিছু ভালোই জানত। রাতটা সত্যি অসাধারণ ছিল। সে খেলায় আমরা কেও জিততে পারিনি। খেলায় অনেক গোল হলেও ম্যাচটার সমাপ্তি হয় টাইয়ের মাধ্যমে”।

২৫ বছর বয়সি মডেল জোয়ানা আর্জেন্টাইন টেলিভিশনের খুব পরিচিত মুখ। তার জনপ্রিয়তাও চোখে লাগার মত। জোয়ানার এই উদ্ভট মন্তব্যে গুঞ্জন শুরু হয়েছে ফুটবল বিশ্বে।

তার পরেও মেসির কাছ থেকে কোন বক্তব্য আসেনি। তাই সমালোচকেরা মনে করছেন নীরবতা সম্মতির লক্ষন। অপরদিকে ফুটবল অনুরাগিরা প্রহর গুনছেন, সময়ের পরিপ্রেক্ষিতে সঠিক উত্তরের আসায়।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × 5 =