মঙ্গলবার , মে 23 2017
মাশরাফি

ইংল্যান্ড দলকে মাশরাফির আহব্বান

অনেক দিন থেকেই ইংল্যান্ড সফর নিয়ে বিসিবি সংশয়ের মধ্যে আছে। ইসিবির কাজ থেকে এখন পর্যন্ত কোন ইতিবাচক সারা পায়নি মাশরাফিরা। এরি মধ্যে ইংল্যান্ডের নিরাপত্তা কর্মীরাও ঘুরে গেছে বাংলাদেশ থেকে। তাই অধিনায়ক মাশরাফি মর্গ্যানদেরকে বাংলাদেশে নির্দ্বিধায় খেলতে আশার জন্য আহব্বান জানিয়েছেন।

তিনি সংবাদ মাধ্যমকে বলেন,

ইংল্যান্ড সব সময় আমাদের পাশে ছিল। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তারা এসেছিল। কঠিন সময় গুলোতে তারা সবসময় আমাদের পাশে ছিল। আমি আশা করছি তারা বাংলাদেশে খেলতে আসবে। আর যদি না আসে তা বিসিবি ক্ষতিয়ে দেখবেন কি করা যায়। এই সময়ে এসে এক জন খেলোয়াড় হিসেবে আমি আশা করছি, সব কিছু ঠিক থাকবে এবং ইনশাআল্লাহ্‌ তারা খেলতে আসবে।

ব্যিক্তিগত ভাবে বিভিন্ন খেলোয়াড় বিভিন্ন দেশে খেলতে যাচ্ছে। সে সব দেশেই আগে পরে জঙ্গিরা আক্রমন করেছে। আমাদের ক্রিকেট বোর্ডের উপর বিশ্বাস আছে। তারা আমাদের যেখানেই খেলতে যেতে বলবে, সেখানেই খেলতে যাব। তাতে কোন আপত্তি নাই আমাদের। তাই ইসিবির টু বিসিবির উপর নির্ভর করছে সব কিছু। তাদের কথা বার্তা যদি ঠিক থাকে তাহলে তাদের আশা উচিৎ।

আমাদের অবশ্যই অ্যাবিলিটি আছে, খেলোয়াড়দের ঠিক ভাবে নিয়ে আশা এবং নিয়ে যাওয়ার। কারন আমাদেরও পরিবার আছে। আমরাও বাহিরে বের হই। আমাদের জাতায়াত ওটার মধ্যেই পরে।

আমার বিশ্বাস বিসিবি নিরাপত্তার বিষয়টি ভালো ভাবে দেখতে পারবে। আমি এখনও বিশ্বাস করি তারা আসবে। আমি খেলোয়াড় হিসেবে বলবো খেলা চালু রাখতে। এই ঘটনা গুলো এর পর কথায় হবে আমরা কেও জানিনা। এভাবে খেলা বাদ দিয়ে বসে থাকলে, এক সময় খেলাই বন্ধ হয়ে যাবে।

তারা নিশ্চিন্তে খেলতে আসতে পারে। এখানে অন্য বিষয় না ভেবে খেলা নিয়েই ভাবা উচিত। আশা করি ভালো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা হবে। এই ধরনের পরিস্থিতিতে খেললে, আশা করি আমাদের বন্ধুত্বটা আরও শক্ত হবে।

তাই এখন ইসিবির ইতিবাচক ফলাফলের অপেক্ষায় আছে বিসিবি।

Check Also

মেসির নৈপূর্ণে বার্সার জয়

মেসির নৈপূর্ণে বার্সার জয়

গত রোববার রাতে এসপানিওলকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সাথে ব্যবধান কমিয়েছে লুইস এনরিকের শিষ্যরা। তারা মেসির …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen + 10 =