সোমবার , জানুয়ারী 23 2017
বলিভিয়ার বিপক্ষে ব্রাজিলের বড় জয়

বলিভিয়ার বিপক্ষে ব্রাজিলের বড় জয়

গত বৃহস্পতিবার ২০১৮ রাশিয়া বিশ্বকাপের বাছাই পর্বে বলিভিয়ার বিপক্ষে মাঠে নেমেছিল ৫ বারের বিশ্বকাপ চ্যাম্পিয়নরা। নির্ধারিত সময়ে নেইমারের নৈপূর্ণে বলিভিয়াকে ৫-০ ব্যবধানে হারায় তারা।

খেলার প্রথম দিকেই এগিয়ে যেতে পারতো ব্রাজিল। তবে সে যাত্রায় ব্যর্থ হলেও গোল উৎসবের শুরুটা হয় নেইমারের মাধ্যমে। খেলার ১০ মিনিটে ওয়ান-টু-ওয়ান পাসে বল পাঠিয়ে দেন বলিভিয়ার জালে।

তার ৫ মিনিট পরেই লিভারপুলের অ্যাটাকিং মিডফিল্ডার কৌতিনিয়োর গোলে ব্যবধান দ্বিগুণ হয় এবং ৩৯ মিনিটে নেইমারের পাসে গোল করেন আতলেতিকো মাদ্রিদের ডিফেন্ডার লুইস। আবারো নেইমারের পাসে ১৯ বছর বয়সী জেসুস গোল করলে ৪-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে ব্রাজিল।

দ্বিতীয়ার্ধে কিছুটা সময় গোল খরায় ভুগেছিল ব্রাজিল। খেলার ৫৪ তম মিনিটে নেইমারের দুর্দান্ত শট এবং ৫৯ তম মিনিটে জেসুসের কৌশলী হেড চমৎকার ভাবে আটকিয়ে দেয় বলিভিয়ার গোলরক্ষক। তার কিছুক্ষুন পরেই কোচ তিতে, নেইমারের কনুইয়ের আঘাতে ডান চোখের পাশে কেটে গিয়ে পুরো মুখ রক্তে ভেসে গেলে তাকে উঠিয়ে বদলি খেলোয়াড় হিসেবে নামান উইলিয়ানকে। আর খেলার ৭৫ তম মিনিটে গোল উৎসবের সমাপ্তি হয় লিভারপুলের ফিরমিনোর গোলে।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 + 16 =