রবিবার , ডিসেম্বর 25 2016
বোল্টের নারীসঙ্গ

বোল্টের সাথে অন্তরঙ্গ কে সেই নারী

বিশ্বের সেরা গতির দানব জ্যামাইকার উসাইন বোল্ট। তিনি অলেম্পিকে ১০০ ও ২০০ মিটারের পর ৪*১০০ মিটার রিলেতেও সোনা জিতে অনন্য ‘ট্রিপল ট্রিপল’ পূরণ করে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তাই সফলতার শেষে সময়টাও ভালো কাটছে তার। নিজের বিনোদনের বিশেষ অংশ হিসেবে বেছে নিয়েছেন নারী সঙ্গকেই।

অলেম্পিকের সফর শেষ করার সাথে সাথেই বোল্টকে দেখা গেল, এক নারী সাথে অন্তরঙ্গ অবস্থায়। সোশ্যাল মিডিয়া এবং গণমাধ্যমে তাদের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পরলে আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে যান সেই নারী। কিন্তু সকলের দাবি এই নারী বোল্টের গার্ল ফ্রেন্ড নয়। তাহলে কে সেই নারী।

অবশেষে জানা গেলো সেই নারী কুখ্যাত ড্রাগ মাফিয়ার সাবেক স্ত্রী জেডি ডুয়ার্ট। তবে এ তথ্য সম্ববত বোল্টের অজানা। জানলে হয়তোবা তার সাথে অন্তরঙ্গ হতেননা।

২০ বছর বয়সী জেডি ডুয়ার্ট ব্রাজিলের একটি কলেজের ছাত্রি। সে সাধারণ একটি মেয়ে। জেডি টুইট করে বলেন,

আমি জানিনা এটা বোল্ট ছিল। শিরোনামে এসে আমি লজ্জায় মরে যাচ্ছি। হোয়াটসঅ্যাপে বন্ধুদের কাছে ছবি পাঠাতে গিয়েই তা সবার কাছে ছড়িয়ে পরে।

জেডি ডুয়ার্টের ভাষ্য মতে বুঝা যায়, সে নিজেকে লুকানোর জন্য কথা গুলো টুইট করেছিলেন।

অপরদিকে বোল্ট বলেন,

আমাদের দেশে একজন পুরুশের একের অধিক নারী সঙ্গ থাকতে পারে। এটা অস্বাভাবিকের কিছু নয়। সেলিব্রিটি হিসেবে শুধু একজন নারী সঙ্গ থাকা, অনেক কষ্টের। মেয়েরা নিজের ইচ্ছাতেই আমার উপর ঝাপিয়ে পরে। তাই তাদের না বলাটা আমার জন্য কঠিন।

কিছুদিনের মধ্যেই বিয়ে করবেন উসাইন বোল্ট। তাই বিয়ের আগে অন্তরঙ্গ সময়টা ভালোই কাটছে তার।

Check Also

উসাইন বোল্ট এবং কেসি বেনেট

বান্ধবীকে নিয়ে সময়টা ভালোই যাচ্ছে উসাইন বোল্টের

কিছুদিন আগেই শেষ হয়েছে রিও অলেম্পিকের আসর। এই আসরে নিজের ইভেন্টে ট্রিপল ট্রিপল রেকর্ড করে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

15 + 14 =