শাহরিয়ার নাফিস

বিপিএলের চলতি আসরে প্রশংসায় ভাসলেন বরিশালের শাহরিয়ার নাফিস

এবারের বিপিএলে ৪ ম্যাচে ৩ টি অর্ধশতক করে নিজেকে নতুন রুপে হাজির করেছেন শাহরিয়ার। তাই সিনিওর ক্রিকেটারের দাঁরা প্রশংসায় ভাসছেন তিনি।

সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বরিশালের জয়ের ৬৫ রানেই আসে নাফিসের ব্যাট থেকে। তাই খেলা শেষে দলের অধিনায়ক মুশফিকুর রহিম বলেন,

সে চমৎকার খেলেছে। আর সেরা চার জনের তালিকায় থেকে বড় ইনিংস খেলা টি-টোয়েন্টি ফরম্যাটে অনেক গুরুত্বপূর্ণ। সে, সেই যায়গায় অনেক ভালো খেলছে। এটা আমাদের জন্য অনেক ভালো হয়েছে।

অপরদিকে চিটাগং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবাল বলেন,

এই মুহূর্তে ভালো ব্যাটিং করছে নাফিস ভাই। তাছাড়া টি-টোয়েন্টিতে রান নিয়ে ভালো কাজ করেছেন তিনি। তাই সফলতাও পাচ্ছেন। চলতি আসরে আমি তার ব্যাটিং উপভোগ করেছি। বর্তমানে উনি অনেক নতুন শট খেলছেন।

চলতি আসরে এপর্যন্ত সর্বোচ্চ রান করেছেন শাহরিয়ার। তার সংগ্রহে আছে ১৮৪ রান। সংবাদ মাধ্যম কর্মীদের তিনি বলেন,

আমি চেষ্টা করেছি নিজের খেলাটা আরও নিখুত করতে। টি-টোয়েন্টি ফরম্যাটে স্কিল খুব গুরুত্বপূর্ণ। তাই স্কিল বাড়ানোর জন্য কাজ করেছি। এর জন্য সফলতাও পাচ্ছি।

তিনি আরও বলেন,

আমি সবসময় নিজেকে ফিট রেখে খেলার উন্নতি করার চেষ্টা করেছি। এর জন্য কঠোর পরিশ্রমও করেছি। বর্তমানে আমি ক্যারিয়ারের এমন এক পর্যায় আছি, যেখানে নিজেকে ধরে রাখতে পারলে সামনে অনেক উপরে যাব। আবার ধরে রাখতে না পারলে অনেক পিছিয়ে যাব।

Check Also

মেসির নৈপূর্ণে বার্সার জয়

মেসির নৈপূর্ণে বার্সার জয়

গত রোববার রাতে এসপানিওলকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সাথে ব্যবধান কমিয়েছে লুইস এনরিকের শিষ্যরা। তারা মেসির …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 − 2 =