রবিবার , মার্চ 26 2017
বার্সেলোনা-মেসি

লিভারপুলের কাছে বার্সার পরাজয়

ওয়েম্বলিতে গত শনিবার প্রাক-মৌসুমের প্রীতি ম্যাচ লিভারপুলের বিপক্ষে মাঠে নেমেছিল বার্সেলোনা। শ্বাসরুদ্ধোকর এই ম্যাচে অপ্রীতিকর ঘটনার জন্ম দিয়ে ৪-০ তে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

লিভারপুলের গোল উৎসবের শুরুটা হয় খেলা শুরু হওয়ার ১৫ মিনিটে সাদিওর মাধ্যমে। মাসচেরানোর আত্মঘাতী গোলে লিভারপুল এগিয়ে যায় ২-০ তে। এর পরে দিভক ওরিগির গোলে আবার লিভারপুল এগিয়ে গেলে জয়ের স্বপ্নটা ফিকে হয়ে যায় বার্সার। পরবর্তীতে বদলি খেলোয়াড় মার্কো গ্রুজিচির গোলে চারের কটা পূর্ণ করে লিভারপুল।

খেলার শুরু থেকে শেষ পর্যন্ত মেসি চেষ্টা করেও কাঙ্ক্ষিত গোল এনে দিতে পারেনি বার্সাকে। তাই ৪-০ বেবধানে ম্যাচ হেরেই মাঠ ছাড়তে হয় তাদের।

খেলা শেষে লিভারপুলের কোচ বলেন,

এই ম্যাচ তেমন একটা গুরুত্বপূর্ণ নয়। তবে জয়টা অসাধারন। আমরা খেলার আগে নিজেদেরকে ছোট দল হিসেবে মনে করিনি। তার মানে এটা নয়, আমারা বার্সার চেয়ে বড় দল।

অপরদিকে বার্সার কোচ সংবাদ মাধ্যমকে বলেন,

এটা কোন লজ্জার বিষয় নয়। আজকের দিনটা সেরা দিন গুলোর মধ্যে একটি। সেরাটা ফিরিয়ে আনার মত, আমাদের কাছে অনেক সময় আছে। সময়ের পরিপ্রেক্ষিতে আমরা অনেক ভালো দল হব, এতে কোন সন্দেহ নাই।

আগামী বুধবার প্রাক-মৌসুমের শেষ ম্যাচ খেলবে বার্সা। নিজেদের মাঠে এই ম্যাচ খেলবে সাম্পদোরিয়ার বিপক্ষে। আর আসল মৌসুম শুরু হবে ১৪ আগস্ট স্প্যানিশ সুপার কাপের মাধ্যমের সেভিয়ার বিপক্ষের ম্যাচ দিয়ে।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × 4 =