শনিবার , মার্চ 25 2017
বার্সার নাটকীয় জয়

মেসির পেনাল্টিতে বার্সার নাটকীয় জয়

শনিবার চ্যাম্পিয়ন লিগে স্বাগতিক ভেলেন্সিয়ার বিপক্ষে হারতে বসেছিল লুইস এনরিকের শিষ্যরা। শেষ মুহূর্তে মেসির পেনাল্টিতে নাটকীয় জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সেলোনা।

খেলার শুরুতেই দুর্ভাগ্যবসত আন্দ্রেস ইনিয়েস্তা মাঠ ছাড়লে কিছুটা চাপে পরে যায় বার্সেলোনা। তবে ২২ তম মিনিটে মেসির পাসে সুয়ারেজের গোলে ১-০ তে এগিয়ে যায় তারা। পরবর্তীতে একেরপর এক শট ভেলেন্সিয়ার গোলরক্ষক আলভেস আটকিয়ে দিলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে সফরকারীরা।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে নেইমারের শট চমৎকার ভাবে আটকিয়ে দেন আলভেস। তার ২ মিনিট পরেই ভেলেন্সিয়াকে সমতায় ফেরান মুনির এল হাদ্দাদি এবং ৪ মিনিট পরে বার্সার গোলরক্ষক টের স্টেগেন রদ্রিগোর হাফভলি ঠেকাতে ব্যর্থ হলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা।

খেলার ৬২ তম মিনিটে রাকিতিচের হেড ঠেকিয়ে দিলেও সুযোগ-সন্ধানী সুয়ারেজের গোলে সমতায় ফিরে বার্সেলোনা। ৮২ তম মিনিটে সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় ননি এবং ৮৪ তম মিনিটে সুয়ারেজের হেড গোলরক্ষক আলভেস আটকিয়ে দিলে জয়ের আসা ছেড়ে দেয় বার্সেলোনা।

কিন্তু খেলা শেষ হবার কিছু সময় আগে আইমান আবদেনুর সুয়ারেজকে ফেলে দিলে পেনাল্টি পায় সফরকারীরা এবং মেসির  পেনাল্টিতে ৩-২ গোলের ব্যবধানে নাটকীয় জয় পায় লুইস এনরিকের শিষ্যরা।

বর্তমানে ৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 1 =