বৃহস্পতিবার , জুলাই 20 2017
গাব্রিয়েল

বার্সায় গাব্রিয়েলকে পাশে চায় নেইমার

ব্রাজিলের তরুন তারকা ফুটবলার এখন গাব্রিয়েল। অনেকে নেইমারের পর গাব্রিয়েলকেই ভবিষ্যৎ তারকা হিসেবে মনে করছেন। সল্প সময়ের মধ্যে সাফল্লের তালিকাটাও অনেক শক্তপক্ত হয়েছে তার। এরিই মধ্যে ৩১ ম্যাচে গোল করেছেন ১৬ টি।  তাই ১৯ বছর বয়সি গাব্রিয়েলকে নেবার আগ্রহ প্রকাশ করেছে ইউরোপের বড় ক্লাব গুলো।

অপরদিকে গাব্রিয়েলকে বার্সায় সতীর্থ হিসেবে দেখতে চান, বার্সেলোনা খেলোয়াড় এবং ব্রাজিলের অধিনায়ক তারকা ফরোয়ার্ড নেইমার। তিনি বলেন,

“আমি গাব্রিয়লের কথা বলছি। নিঃসন্দেহে উঠতি প্রজন্মের অনেক ভালো খেলোয়াড় সে। ওর সাথে অন্য খেলয়ারদেকেও বলছি।  বার্সেলোনায় খেলার পরিবেশ এবং শহরটি কেমন। আমি আসাবাদি বার্সায় আমার সতীর্থ হবে সে। সত্যি বার্সা অসাধারণ একটি ক্লাব। সে এখানে ভালোই থাগবে”।

“আমরা জানি অনেক ক্লাব তাকে পেতে চাইছে। এর মাঝে সঠিক যায়গাটা তাকেই বেছে নিতে হবে। তাছাড়া প্রতিটি ক্লাবেই ভালো খেলোয়াড় চায়। আমরাও ভালো খেলোয়াড় চাইছি। আমরাই বিশ্বের সবচেয়ে বড় ক্লাব”।

এর আগে গাব্রিয়েল ব্রাজিলের অনূর্ধ্ব-১৫, অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-২০ দলে খেলেছে। আর ৪ আগস্ট থেকে শুরু হচ্ছে ব্রাজিলের প্রথম বারের মত অলিম্পিক ফুটবলে সোনা জয়ের অভিযান।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 + eight =