শুক্রবার , মার্চ 24 2017
নিউজিল্যান্ডে মাশরাফিরা

ভালো খেলার প্রত্যাশায় নিউজিল্যান্ডে মাশরাফিরা

সিডনিতে প্রথম প্রস্তুতি ম্যাচে জয় পেলেও দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে হেরে গিয়ে ছিল বাংলাদেশ। অপরদিকে গত শনিবার বৃষ্টি এলেও তাতে কোন খোব নেই মাশরাফিদের। আবার এই বৃষ্টি টাকেই ইতি বাচক দেখছেন টেস্ট দলের অধিনায়ক মুসফিকুর রহিম। তিনি সংবাদ মাধ্যমকে বলেন,

সিরিজে নামার আগে এখানে আমাদের প্রস্তুতিটা খারাপ হয় নি। বৃষ্টিটা আমাদের কাছে আশীর্বাদ হিসেবেই এসেছে। কারন নিউজিল্যান্ডের আবহাওয়া কিছুটা ঠাণ্ডা। বৃষ্টির কারনে সেই আবহাওয়াটা প্রায় এখানেই পেয়ে গেলাম।

‘তাছাড়া এখানকার উইকেট গুলো ছিল কিছুটা নিউজিল্যান্ডের মতই। আমারা এখানে ২ টি প্র্যাকটিস ম্যাচ খেলেছি। সুতারাং আমাদের ক্যাম্প ভালোই হয়েছে। তাই এখন আমাদের চোখ ওয়াঙ্গেরির প্রস্তুতি ম্যাচের দিকে। এই ম্যাচটা আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। আশা করি ভালোই হবে’

প্রস্তুতি ম্যাচ সম্পর্কে জাতীয় দলের অধিনায়ক ম্যাশ বলেন,

‘কোচের পরামর্শ ক্রমে আমরা সিডনিতে ক্যাম্প করেছি। আমারা এখানে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছি। আশাকরি এই ক্যাম্প নিউজিল্যান্ড সিরিজে কাজে দিবে’।

২০১৫ সালের বিশ্বকাপের আগেও আমরা সিডনিতে ক্যাম্প করেছিলাম এবং প্রস্তুতি ম্যাচে আমরা ক্লাব গুলোর কাছে হেরে গিয়েছিলাম। তারপরেও বিশ্বকাপে ভালো করেছিলাম। তাছাড়া এসব ম্যাচে জয় পরাজয় বড় বিষয় নয়। কতটা শিখেছি বা কন্ডিশনের সাথে কতটা অ্যাডজাস্ট হতে পেরেছি এটাই মুল বিষয়।

আগামী ২৬ ডিসেম্বর সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামবে সফরকারী বাংলাদেশ।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine + 6 =