মঙ্গলবার , মার্চ 21 2017
জয়ের স্বাদ পেলো জিদানের শিষ্যরা

অবশেষে জয়ের স্বাদ পেলো জিদানের শিষ্যরা

সব ধরনের প্রতিযোগিতা মিলে ৪ ম্যাচ ড্র করার পর অবশেষে জয়ের স্বাদ পেলো জিনেদিন জিদানের শিষ্যরা। গত শনিবার লা লিগায় স্বাগতিক বেতিসের বিপক্ষে ৬-১ ব্যবধানে জয় পায় ক্রিস্তিয়ানো রোনালদোরা।

খেলার চতুর্থ মিনিটেই টনি ক্রুসের ফ্রি কিক ছয় গজ বক্সের মুখে পেয়ে হেডে বল জালে জড়িয়ে শুভ সূচনা করেন ভড়ান। এরপর ৩১ তম মিনিটে বেজেমা, ৩৯ ৩ম মিনিটে মার্সেলো এবং প্রথমার্ধের কিছু সময় আগে রোনালদো ও পেপের বোঝাপড়ায় স্পেনের মিডফিল্ডার ইসকোর গোলে জয়টা প্রায় নিশ্চিত হয়ে যায় রিয়ালের।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ঘুরে দাঁড়ানোর চেষ্টায়  স্পেনের মিডফিল্ডার আলভারো সেজুদোর গোলে জয়ের আশা বাঁচিয়ে রাখে বেতিসের। কিন্তু তাতেও কোন লাভ হয়নি তাদের।  খেলার ৬২ মিনিটে ইসকোর দ্বিতীয় এবং ৭৮ তম মিনিটে রোনালদোর গোলে ৬-১ ব্যবধানে দুর্দান্ত জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

ম্যাচ শেষে সংবাদ মাধ্যমকে জিদান বলেন,

সত্যি আমি খুব খুশি। ৪ ম্যাচ ড্র করার পর আমরা ঘুরে দাঁড়িয়েছি। এই জয়টা আমাদের দরকার ছিল। এখন সামনের ম্যাচেও আমাদের জয়ের ধারাবাহিকতা রাখতে হবে।

ইসকো আজ জোড়া গোল করেছি। অপরদিকে রোনালদো ঘুরে দাঁড়িয়েছে। সে গোল পেয়েছে, এর জন্য আমি খুশি। ও উদ্বিগ্ন ছিল না। রোনালদোর বড় গুন হল, সে দলের সকল খেলোয়াড়ের মধ্যে শক্তি সঞ্চারিত করে।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

15 − seven =