বুধবার , মার্চ 22 2017
রোনালদো

নুতুন চুক্তির অপেক্ষায় রোনালদো

কিছুদিন আগেই স্বাগতিক ফ্রান্সকে হারিয়ে ইউরোর শিরোপা ঘরে তুলে ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগাল । এছাড়াও গত মৌসুমে চ্যাম্পিয়ন লীগের শিরোপা জিতাতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন তিনি। তাই প্রাপ্তির খাতাটাও অনেক বেশি তার।

তাই তার নামেই নামকরন হচ্ছে তার জন্মস্থান মাদেইরার একমাত্র বিমানবন্দরটি। কিছুদিন আগেই চালু হয়েছে তার হোটেল ব্যবসা। ফলে ভক্তদের সুসংবাদ দিতে দেরি করেননি ৩ বারের ব্যালন-ডি’অর বিজয়ী পর্তুগাল খেলোয়াড় এবং রিয়াল মাদ্রিদ তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। তার এই সুসংবাদ সম্পর্কে স্কাই স্পোর্টসকে বলেন,

“আমি রিয়ালের সাথে চুক্তি নবায়ন করতে চাই। চুক্তি নবায়ন নিয়ে আমার সাথে ফোনে কথা হয়েছে রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে। আর এই চুক্তি নিয়ে বিস্তারিত কথা হবে রিয়ালে গিয়ে। সত্যি নুতুন চুক্তির ইচ্ছেটা আমার খুব বেশি। ক্লাবও চায় নবায়ন করতে”।

“আমার একটা ছোট চোট রয়েছে। সামনেই উয়েফা সুপার কাপ। সেভিয়ার বিপক্ষের ম্যাচটি হবে ৯ আগস্টে। তাই এই ম্যাচে আমার খেলা নাও হতে পারে”।

Check Also

ফাইনালে বাংলাদেশ

ম্যানচেস্টার সিটিকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

মালায়শিয়ার রাজধানী কুয়ালা লামপুরে অনূর্ধ্ব-১৪ মক কাপে প্লেট পর্বের সেমি-ফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে মাঠে নেমেছিল …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − nineteen =