সোমবার , সেপ্টেম্বর 18 2017
ক্রিস্টিয়ানো রোনালদো

রোনালদোর সাথে, কে সেই অন্তরঙ্গ নারী?

আইকন খেলোয়াড়ের বিনোদনের একটা অংশ হল নারী। এটা রোনালদোর ক্ষেত্রেও আলাদা নয়। মেসি, নেইমারের নারী সঙ্গের তালিকাটা সংক্ষিপ্ত হলেও রোনালদোর তালিকাটা অনেক শক্তপোক্ত। তাই ক্রিস্টিয়ানো রোনালদোকে ডাকা হয় লাভার বয় হিসেবে।

পূর্তগিজ খেলোয়াড় এবং রিয়াল মাদ্রিদ তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর নারী সঙ্গের তালিকা শুরু হয় ব্রাজিলিয়ান সুপার মডেল জর্দানা জার্দেলকে দিয়ে। এর পর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একে একে এসেছে ২৯ জন নারী। এদের মধ্যে সরিও চেভেজ, ইরিনা শায়েক,  ইসাবেল ফিগুয়েরা, কিম কার্দাশিয়ান  ডায়ানা চেভেজ, এবং কিম কার্দাশিয়ানের নাম সবচেয়ে বেশি আলোচিত। এবার ৩০ এর কোটা পূর্ণ করলেন ফিটনেস মডেল ক্যাসান্দ্রে ডেভিসকে দিয়ে।

ইনজুরির কারণে লা লীগার প্রথম দুটি ম্যাচ এবং ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ ও সুপার কাপ খেলা হচ্ছেনা রোনালদোর। তাই ছুটির উপযুক্ত যায়গা হিসেবে বেছে নিয়েছেন ফ্লোরিডার মিয়ামি বিচকে।

ক্রিস্টিয়ানো রোনালদোকে মিয়ামি বিচেই অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় ফিটনেস মডেল ক্যাসান্দ্রে ডেভিসের সাথে। তাই ছুটির সময়টা ভালোই কাটার কথা রোনালদোর।

ক্যাসান্দ্রে ডেভিস খোলামেলা পোশাকে উন্মুক্ত শরীর দেখাতেই বেশি পছন্দ করেন। তার জনপ্রিয়তাও কম নয়। সামাজিক যোগাযোগের মাধ্যমে তার ফলোয়ার রয়েছে ৬ লক্ষরও বেশি।

এর আগে ক্রিস্টিয়ানো রোনালদোকে ফুটবল তারকা ইজা গঞ্জালেজের সাথেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen − 10 =