কুমিল্লা ভিক্টোরিয়ানস

টানা তিন ম্যাচ হারের তিক্ত স্বাদ পেল বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস

বিপিএলের চলতি আসরে টানা ৩ ম্যাচ হারের তিক্ত স্বাদ পেল বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস। তারা খুলনা টাইটানসের দুর্দান্ত বোলিংয়ের কাছে ১৩ রানে হেরে যায়।

রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ১৪৪ রান করে খুলনা টাইটানস। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৩১ রানেই থেমে যায় কুমিল্লা ভিক্টোরিয়ানসের ইনিংস।

শুরুতেই লিটন দাসের উইকেট হারিয়ে অস্বস্তিতে পরে যায় কুমিল্লা। পরে ইমরুল কায়েস সস্থি দেখালেও ১৬ বলে ২১ রান করে জুনায়েদ খানের বলে বোল্ড হয়ে সাঁজ ঘরের পথ ধরলে জয়ের আশার স্বপ্ন নিভে যেতে থাকে মাশরাফিদের। তারপরে দ্রুত উইকেট পতন হতে থাকলে ৯ উইকেটে ১৩১ রান করে কুমিল্লা।

প্রথম ইনিংসে হাসানুজ্জামান ও প্রথম বারের মত খেলতে নামা আন্দ্রে ফ্রেচারের উদ্বোধনী জুটিতেই ভালো সুচনা করে খুলনা টাইটানস। আন্দ্রে ফ্রেচার ২৩ রান করে মাশরাফির বলে সাঁজ ঘরের পথ ধরলে ৪৫ রানের উদ্বোধনী জুটি ভেঙ্গে যায় তাদের। এরপরে হাসানুজ্জামানের সাথে শুভাগত হোম ৪৭ রানের জুটি গড়লে খুলনার স্কোর দাড়ায় ১০ ওভারে ১ উইকেটে ৯২ রান।

কিন্তু ১১ ওভার থেকে দিক হারাতে শুরু করলে ৯ উইকেট হারিয়ে খুলনা টাইটানস সংগ্রহ করে ১৪৪ রান। অথচ ভালো স্কোর ছিল খুলনার সময়ের ব্যপার মাত্র।

ম্যাচ সেরাঃ সাইফুল ইসলাম।

Check Also

মেসির নৈপূর্ণে বার্সার জয়

মেসির নৈপূর্ণে বার্সার জয়

গত রোববার রাতে এসপানিওলকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সাথে ব্যবধান কমিয়েছে লুইস এনরিকের শিষ্যরা। তারা মেসির …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen − seven =