বৃহস্পতিবার , মার্চ 23 2017
ওপেনের অপেক্ষায় গেইল

তামিমের সাথে ওপেনের অপেক্ষায় গেইল

চিটাগাংয়ের হয়ে খেলতে গত শুক্রবার ঢাকায় এসেছেন ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণে বিস্ফোরক ক্রিস গেইল। তাই ২২ গজে তামিমের সাথে ওপেনের অপেক্ষায় প্রহর গুনছেন তিনি। টুইট বার্তাতেও তার প্রকাশ পেয়েছে সাবলীল ভাবেই।

তিনি বলেন,

তামিম কন্ডিশনটা ভালো বোঝে। আমি একটু সময় নিয়ে তার খেলা দেখতে পারি। সে অনেক অভিজ্ঞ। তার কাছেও আমার শেখার অনেক কিছুই আছে। চেষ্টা করবো দ্রুত কন্ডিশনের সাথে খাপ খাইয়ে বিস্ফোরক হয়ে খেলতে।

অপরদিকে তামিম বলেন,

গেইল দলের ফ্যাক্টর হোক, এটা আমরা কেও চাইনা। আর এধরনের অবস্থায় সে খারাপ খেললে পুরো চাপটাই দলের উপরে পড়ে। তাই দলের সবাই আমাদের কাছে সমান গুরুত্বপূর্ণ।

এটা সত্য আমি গেইলের সাথে ব্যাটিং করার জন্য মুখিয়ে আছি। এর আগে তার সাথে কখনো খেলা হয়নি। এটা আমার জন্য অন্যরকম হবে। একমাত্র তার কাছেই ক্রিকেট খেলাটা সহজ মনে হয়।

তিন বিপিএলের ১০ ম্যাচে গেইলের ৭৭.২৮ গড়ে মোট রান ৫৪১। সর্বোচ্চ ৩ টি সেঞ্চুরি তারিই দখলে। বিপিএলে তার খেলার গড় সম্পর্কে তিনি নিজেই বলেন,

‘আশা করি এবারেও আমার খেলা নিয়ে দর্শকেরা হতাশ হবে না। আমি কয়টি সেঞ্চুরি করলাম বা আমার পরিসংখ্যান কি? তা নিয়ে ভাবি না। দর্শকের বিনোদনটাই আমার কাছে মুখ্য বিষয়। আমি চলে এসেছি। আশা করি আমার খেলা সবাই উপভোগ করবে’।

Check Also

চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রোনালদোর ভেলায় চড়ে ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলেছে অনভিজ্ঞ ক্লাব কাশিমা অ্যান্টলার্স। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞতার কাছে পরাজয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 − four =